ads

মঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

আবার কক্সবাজারে কাবিলা-ইভা

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২০, ২০২২ ৯:১২ অপরাহ্ণ

ইভা একটি নাচের অনুষ্ঠান করতে যাবে কক্সবাজারে। সেই কথা কাবিলার সঙ্গে শেয়ার করে ইভা। এরপর কাবিলাকে দেখা গেল কক্সবাজার ছুটে যেতে। এমনই একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন পারসা ইভানা।
যদিও তিনি এই মুহূর্তে নাচের অনুষ্ঠানে অংশ নিতে পোল্যান্ডে রয়েছেন। কিন্তু তাঁর অভিনীত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের নতুন সিজনে তিনি কক্সবাজারে যান একটি করপোরেট শোতে অংশ নিতে। এদিকে রোকেয়া নামের একজন প্রেমিকা থাকা সত্ত্বেও কাবিলা কক্সবাজারে চলে যায়। কাবিলার চরিত্র করছেন জিয়াউল হক পলাশ ও ইভার চরিত্রে পারসা ইভানা।
জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’। দর্শকের পছন্দের কারণে নির্মাতা কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটির সিজন ৪ প্রচার হচ্ছে।
নতুন পর্বে দেখা যাচ্ছে, ইভা কক্সবাজারে যাওয়ার পর কাবিলা, শুভ, পাশা, হাবু, শিমুলরা কক্সবাজারে যাওয়ার পরিকল্পনা করে। এক পর্যায়ে তারা ইভার শো দেখতে কক্সবাজারে আসে। এর আগে ‘গুডবাজ’ নাটকেও পলাশ ও ইভানা একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন।
নির্মাতা কাজল আরেফিন অমি তাদের দুজনের দুটি ছবি শেয়ার করেন। এর ক্যাপশনে লেখেন, ‘রোকেয়ার জন্য পাগল কাবিলা, এখন ইভার টানে কক্সবাজার। ’ তার এই পোস্টের কমেন্ট বক্সেও ইভা-কাবিলার প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা।
পারসা ইভানাকে এই মুহূর্তে টেলিভিশন দর্শকরা চেনেন কাজল আরেফিন অমির ব্যাচেলর পয়েন্টের ইভা হিসেবে। শুধু তা-ই নয়, ‘গুডবাজ’ ‘ব্যাডবাজ’ দিয়েও বিশালসংখ্যক মানুষের কাছে পৌঁছে যান ইভানা। তবে ইভানা একজন প্রতিভাবান শিল্পী। ‘চ্যানেল আই সেরা নাচিয়ের ২০১৪’র চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিলেন তিনি।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!