ads

সোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নালিতাবাড়ীতে শিশু শিক্ষার্থীকে উত্যক্ত করার দায়ে ভ্রাম্যমাণ আদালতে গৃহশিক্ষকের কারাদণ্ড

অভিজিৎ সাহা, নালিতাবাড়ী
সেপ্টেম্বর ১৯, ২০২২ ৯:২৫ অপরাহ্ণ

শেরপুরের নালিতাবাড়ীতে প্লে শ্রেণিতে পড়ুয়া ছয় বছর বয়সী এক কন্যাশিশুকে প্রাইভেট পড়াতে গিয়ে উত্যক্তের দায়ে মোনায়েম বিল্লাহ (২২) নামে এক গৃহশিক্ষকের ৯ মাস ২০ দিন কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ১৯ সেপ্টেম্বর সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন দণ্ডবিধির ৫০৯ ধারায় এ সাজা প্রদান করেন।

Shamol Bangla Ads

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সোমবার সকালে শহরের কাচারিপাড়া মহল্লার জনৈক ব্যক্তির ছয় বছর বয়সী ও প্লে শ্রেণিতে পড়ুয়া কন্যাশিশুকে প্রতিদিনের ন্যায় বাসায় প্রাইভেট পড়াতে যান তাদেরই গৃহশিক্ষক মোনায়েম বিল্লাহ। ওই সময় শিশুটির মা-বাবা দু’জনেই বাসার বাইরে থাকায় মোনায়েম ওই শিশুকে পড়ানোর পরিবর্তে উত্যক্ত করতে থাকেন এবং শ্লীলতাহানির চেষ্টা করেন। পরে হঠাৎ শিশুটির মা বাসায় এসে ঘটনা দেখে ফেলেন এবং আশপাশের লোকজন ডেকে গৃহশিক্ষক মোনায়েমকে আটক করেন।

খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক ঘটনাস্থলে উপস্থিত হন। পরে সাক্ষ্যপ্রমাণ শেষে গৃহশিক্ষক মোনায়েম অপরাধ স্বীকার করায় তাকে ৯ মাস ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। একই সাথে তাকে ৫শ টাকা অর্থদণ্ডও দেওয়া হয়।

Shamol Bangla Ads

এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন জানান, খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে হাজির হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি এবং সকল সাক্ষ্যপ্রমাণ ও আসামির স্বীকারোক্তির ভিত্তিতে দণ্ডবিধির ৫০৯ ধারায় আসামিকে ৯ মাস ২০ দিনের সাজা প্রদান করা হয়। ওইসময় ঘটনাস্থলে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!