ads

মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সম্পর্কে ফাটল ধরে যেসব কারণে

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ

প্রেমে পড়া যেমন স্বাভাবিক, প্রেম ভেঙে যাওয়াও অস্বাভাবিক নয়। অনেকসময় একজনের কারণে প্রেম ভেঙে যায়,কখনও আবার দু’জন মিলে সিদ্ধান্ত নিয়েও সম্পর্ক থেকে সরে আসেন অনেকে। বেশিরভাগ ক্ষেত্রে দুজনের আচরণের এমন অনেক বিষয় আছে যার কারণে প্রেম ভেঙে যায়। যেমন-

Shamol Bangla Ads

১. অনেকে আছেন যারা সম্পর্কের চাবি নিজের হাতেই রাখতে চান। নিজের মতো করে সম্পর্ককে চালানোর চেষ্টা করেন। এই মনোভাব কোনও সম্পর্কের জন্যই ভাল নয়। সম্পর্কে অন্যের মতামতকেও সমান গুরুত্ব দিতে হবে।

২. প্রত্যেক সম্পর্কে একজন একটু নরম হন। কিন্তু সেই নরম ব্যক্তির উপরে যদি অন্য জন প্রতিনিয়ত অবদমন চালাতে থাকেন, তা হলে মুশকিল। প্রতিটি বিষয়ে যদি এক জনকে আর এক জনের কাছে প্রমাণ দেখাতে হয়, তা হলেও সম্পর্ক টিকিয়ে রাখা মুশকিল হয়ে পড়ে।

Shamol Bangla Ads

৩. সম্পর্কে নিজস্ব পরিসর থাকারও দরকার। সম্পর্কে রয়েছে বলে স্বাধীনভাবে নিজের মতো করে কেউ সময় কাটাতে পারবে না, এমন কোথাও লেখা নেই। দু’জনেরই নিজের জগতে নিজেকে সময় দেওয়া প্রয়োজন। পরস্পরের মধ্যে যদি সেই ব্যক্তিগত পরিসর তৈরি করার স্বাধীনতা নিয়ে অনবরত সমস্যা হতে থাকে, তা হলে সাবধান হওয়া প্রয়োজন। অনেকেই নিজের অজান্তেই এমন ভুল করে করেন। এতে সম্পর্কে জটিলতা তৈরি হয়।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!