ads

শনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে এবারও আ’লীগের মনোনয়ন পেলেন চন্দন পাল

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১০, ২০২২ ১১:০০ অপরাহ্ণ

জেলা পরিষদের আসন্ন নির্বাচনে শেরপুরে এবারও দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি। ১০ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভায় জেলা পরিষদের দলীয় প্রার্থীর নাম চূড়ান্ত করে মনোনীতদের তালিকা করা হয়। ওই তালিকায় এ্যাডভোকেট চন্দন কুমার পালকে দ্বিতীয় দফায় মনোনীত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল।

Shamol Bangla Ads

এদিকে এ্যাডভোকেট চন্দন কুমার পালকে শেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনীত করায় রাতে শহরের চকবাজারস্থ দলীয় কার্যালয়ে তাকে শুভেচ্ছা জানাতে দলীয় নেতা-কর্মীদের ভিড় জমে। ওইসময় এক প্রতিক্রিয়ায় জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপি প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ডের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেইসাথে তিনি প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী চন্দন কুমার পালকে বিজয়ী করতে স্থানীয় সরকারের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ দলীয় নেতা-কর্মীদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।

এছাড়া দলের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পালও লীয় প্রধান শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ডের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে নির্বাচিত করতে জনপ্রতিনিধি ভোটারসহ দলীয় নেতা-কর্মীদের প্রতি অনুরোধ জানান।

Shamol Bangla Ads

উল্লেখ্য, এবার শেরপুর থেকে এ্যাডভোকেট চন্দন কুমার পাল এবং গত নির্বাচনের বিদ্রোহী প্রার্থী বিদায়ী প্রশাসক হুমায়ুন কবীর রুমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নাসরিন রহমান ফাতেমাসহ ৪ জন দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!