ads

মঙ্গলবার , ৯ আগস্ট ২০২২ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

অভিনয়ে দাপট দেখাচ্ছেন শেরপুরের অংকন

জয়ন্ত দে, স্টাফ রিপোর্টার
আগস্ট ৯, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ

তরুণ খল অভিনেতা শেরপুরের অংকন। পর্দায় নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখে চলেছেন। নিজের যোগ্যতা দিয়ে দিন দিন জায়গা করে নিচ্ছেন দর্শক মনে। নেগেটিভ ও ভিলেন চরিত্রে অল্প সময়েই দর্শকের মনে সাড়া ফেলেছেন তরুণ এই অভিনেতা। বিজ্ঞাপন, নাটকের পর ওয়েব সিরিজেও দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি।
মেহেদী হাসান হৃদয় পরিচালিত পিচাষ, ওয়েব ফিল্ম হোটেল নিরিবিলি, মাহমুদ ইমন পরিচালিত গগন, ঈদ নাটক মাহমুদ নাঈম পরিচালিত হৃদ মাঝারে ও হাঙ্গর, জাকারিয়া সৌখিন পরিচালিত ভুলোনা আমায়, ওয়েব সিরিজ হিনি পরিচালিত চলো নামে বেশ কয়েকটি কাজে সম্প্রতি দেখা গেছে এই তরুণ অভিনেতাকে।

Shamol Bangla Ads

আহ্সান হাবীব অংকন ছোট পর্দায় ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি বেশ কিছু দর্শক প্রিয় কাজ করে আলোচনায় এসেছেন আহ্সান হাবীব অংকন। তারমধ্যে উল্লেখযোগ্য মাহমুদ মাহিন এর ডেম বয়, জাকারিয়া সৌখিন এর পারবোনা তোকে ভুলতে, শহিদ উন নবীর বরফ কলের গল্প, মাহমুদ মাহিন এর লোকাল হিরো, মিউট ও সিংগেল ফর এবার ইত্যাদি।

এছাড়া গেলো পবিত্র ঈদুল আজহায় বেশি কিছু নাটকে দেখা গেছে তাকে। সঞ্জয় সমাদ্ধার এর শোক সভা, মাহমুদ মাহিনের এর ডোন্ট-বি কোয়াইট ও হাইওয়ে লাভ, মেহেদী হাসান হৃদয় এর তুমি আমার নাতো কারো না, নাজমুল হাসান এর সুইট রিভেঞ্জ, মতিন সাগর এর সিক্রেট মাফিয়া, শাহরিয়ার পলক এর নোবেল ম্যান। এছাড়া (নোবল ম্যান) নোভেল এর সাথে ড্রাম বাজিয়ে আলোচনায় এসেছেন। বেশ কিছু জনপ্রিয় বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

Shamol Bangla Ads

জিএম কায়সার আমিন ও কাজী আফরোজা আমিন দম্পতির দ্বিতীয় সন্তান অংকন। শেরপুর শহরের আইডিয়াল প্রি-প্রারেটরি এন্ড হাই স্কুল ও গাজীপুর ক্যাডেট কলেজের পাঠ শেষ করেন। অংকনের নানা একাধিকবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত চিত্রনাট্যকার, গীতিকার ও পরিচালক কাজী আজিজ আহমেদ। যার রয়েছে একাধিক কালজয়ী গান লিখার রেকর্ড। মূলত নানাকে দেখেই অনুপ্রাণিত হয়ে মিডিয়া জগতে আসেন অংকন।
রাজনীতির অঙ্গনে মুক্তিযুদ্ধের সপক্ষে তার রয়েছে বলিষ্ঠ ক্যারিয়ার। সম্প্রতি ঢাকা মহানগর উত্তরের খিলক্ষেত থানা ছাত্রলীগে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি।

তাছাড়া অংকন একজন ড্রামার; অপজিট নামের একটি ব্যান্ড দলের প্রতিষ্ঠাতা তিনি। ২০১৪ সালে পরিচালক শুভ্র খান এর অনাকাঙ্ক্ষিত সত্য সিরিয়াল এর মধ্য দিয়ে অভিনয় জগতে আসেন। এক প্রশ্নের জবাবে অংকন, বলেন আমার প্রিয় হিরো ছিল সালমান শাহ, যিনি সব চরিত্রেই নিজেকে মানিয়ে নিতেন। তবে তামিল ভিলেনদের লাইফ স্টাইলে আমাকে দর্শকরা বেশি পছন্দ করেন। তাছাড়া বর্তমানে নাটকের জনপ্রিয় হিরোদের মাঝে অন্যতম পছন্দের হিরো হচ্ছে আর জে মুশফিক ফারহান যার কাছ থেকে সব সময় শিখছি, তিনি সব সময় সুন্দর পরামর্শ ও সহযোগিতা করে থাকেন। ফারহান ভাইকে দেখে সব সময় অনুপ্রাণিত হই। তিনি আরো বলেন, দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা রয়েছে। দুই/তিন বছর পর ফিরে আবার নিয়মিত কাজে ফিরবো; এখন যতদিন আছি, দর্শককে ভালো ভালো কাজ দিতে চাই।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!