Top_Ads

  • রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৩৬ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল

প্যারিস ও নেদারল্যান্ডের দুই কনসার্টে যাচ্ছেন জেমস

/ ৮৫ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ২০ জুন, ২০২২

দেশের মাটিতে নিয়মিত কনসার্টে অংশ নিয়ে ভক্ত-শ্রোতাদের মাতিয়ে যাচ্ছেন নগর বাউল জেমস। বিদেশেও রয়েছে তার অসংখ্য ভক্ত। এবার তাদের গান শোনাতে প্যারিস ও নেদারল্যান্ড যাচ্ছেন জেমস। এ দুই কনসার্টে অংশ নেওয়ার জন্য ২৪ জুন ঢাকা ছাড়ছেন এই রকস্টার। বিষয়টি নিশ্চিত করেছেন জেমসের ব্যবস্থাপক রুবাইয়াৎ ঠাকুর রবিন।

Shamol Bangla Ads

জেমস জানান, এর আগে সর্বশেষ ২০১৫ সালের অক্টোবরে গান গাইতে প্যারিসে গিয়েছিলেন। সেই আয়োজনটি প্যারিসের বন নবেল মিলনায়তনে করা হয়েছিল। আর এবারই প্রথম হল্যান্ডে গাইতে যাচ্ছেন তিনি। আয়োজন নিয়ে কথা হয় জেমসের সঙ্গেও। তিনি বলেন, ‘প্যারিস ও হল্যান্ডের প্রবাসী বাংলাদেশিদের সামনে গাইব।

বরাবরই এমন আয়োজনে গাইতে ভালো লাগে। এবারও তেমন প্রত্যাশা নিয়ে যাচ্ছি।’ তিনি আরও বলেন, ‘আয়োজন করে কোনো কিছু জানাতে ভালো লাগে না। ২০১৫ সালে প্যারিসে গান পরিবেশন করেছি। কিন্তু এবারই প্রথম হল্যান্ডে গাইব।’ জেমস জানান, এই সংগীতসফর শেষে জুলাই মাসের প্রথম সপ্তাহে ঢাকায় ফিরবেন তিনি।
আপাতত এভাবেই দেশ ও দেশের বাইরের কনসার্টগুলো নিয়ে ব্যস্ত জেমস। ইউরোপ থেকে ফিরে এসে দেশেও বেশ কয়েকটি কনসার্ট করবেন তিনি। তবে এর বাইরে কোনো কাজের ব্যাপারে মুখ খুলতে চাননি তিনি।

Shamol Bangla Ads

জানা যায় , আগামী ২৬ জুন ফ্রান্সের রাজধানী প্যারিসের স্তা স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘ফ্রাঙ্কো-বাংলা ফ্রেন্ডশিপ কনসার্ট’-এ গাইবেন নগর বাউল জেমস। এই কনসার্ট শেষ করে পরদিন ২৭ জুন জেমস গাইবেন নেদারল্যান্ডের আমস্টারডামের এক কনসার্টে।

Shamol Bangla Ads

এই বিভাগের আরও খবর

Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!