• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:১৪ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল

কদমছাঁটে শুভর চমক

/ ৬৬ বার পঠিত
প্রকাশকাল : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২

দেয়ালজুড়ে নানা আঁকিবুকি। দেয়াল ঘেঁষে পাতা বিছানায় বসে আছেন আরিফিন শুভ। তার মাথার চুলে কদমছাঁট। মুখে দাড়ি ও কাটাছেঁড়ার দাগ। জামা-কাপড়ে লেগে আছে ময়লা। বিধ্বস্ত শুভর হাতে এক নারীর ছবি, যার মুখ অস্পষ্ট। ‘নূর’ সিনেমার পোস্টারে এমন রূপে হাজির হয়েছেন শুভ।

Shamol Bangla Ads

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় পোস্টারটি নিজের ফেসবুকে পোস্ট করেন শুভ। ক্যাপশনে এই নায়ক লিখেন, ‘এই যে তুমি পাশেই আছো কিন্তু আমার কাছে নাই/ আমার মতো এমন জীবন কেউ কখনো বাঁচে নাই!’ এরপর থেকে নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন শুভ।

শুধু ওই পোস্টারের জন্য প্রায় আড়াই মাস ধরে নিজের হেয়ারস্টাইল সবার কাছ থেকে আড়ালে রেখেছেন শুভ। তা উল্লেখ করে তিনি বলেন—‘প্রতিটা চরিত্রে নিজেকে নতুনভাবে আবিষ্কার করি। এই সিনেমার চরিত্র হয়ে উঠতে কষ্ট করেছি। সিনেমার চরিত্রের জন্য অনেক পরিশ্রম ও ত্যাগ করতে হয়েছে। সিনেমার প্রতি ভালোবাসা থেকেই এটা করেছি। অন্য কোনো নায়ক হলে করতেন কি না তা জানি না। নভেম্বর থেকে আজ পর্যন্ত আমার হেয়ারস্টাইল কেউ দেখেনি। শুধু এই লুকের জন্য হেয়ারস্টাইল দেখাইনি। নূর সিনেমাটি দর্শকের সামনে এলে সবাই এর গল্প দেখে চমকে যাবেন।’

Shamol Bangla Ads

রায়হান রাফি পরিচালিত এ সিনেমায় শুভর বিপরীতে অভিনয় করেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। গত বছরের সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু করে নভেম্বরে শেষ করেন। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমার নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করছেন শুভ।

Shamol Bangla Ads

এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!