• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল

স্বামী সনি করোনায় আক্রান্ত, থেমে গেল মিমের সকল আয়োজন

/ ৮৩ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২

১১ জানুয়ারি স্বামীর সঙ্গে হানিমুনে যাওয়ার পরিকল্পনা করেছিলেন নবদম্পতি মিম-সনি। হানিমুনের জন্য এই দম্পতি দ্বীপরাষ্ট্র মালদ্বীপকে বেছে নিয়েছিলেন। সেখান চার দিন একান্তে সময় কাটিয়ে দেশে ফিরবেন মিম ও সনি। এরপর ১৫ জানুয়ারি দুপুরে রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় সাংবাদিকদের সঙ্গে স্বামীসহ সৌজন্য সাক্ষাৎ করার কথা ছিল। তবে সেই হানিমুন ও সৌজন্য সাক্ষাৎ অনিশ্চিত হয়ে পড়েছে। করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন মিমের স্বামী সনি পোদ্দার। বিষয়টি নিশ্চিত করেছেন মিম নিজেই।

Shamol Bangla Ads

মিম বলেন, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমার স্বামী (সনি) করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছে। তাই আমাদের পরিকল্পনা কিছুটা পিছিয়ে গেল। আমাদের জন্য সবাই আশীর্বাদ করবেন। পরবর্তী দিনক্ষণ জানানো হবে।’

বিদ্যা সিনহা মিম মঙ্গলবার ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে সনাতন ধর্মরীতি মেনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। এর আগে গত বছর জন্মদিনের সন্ধ্যায় (১০ নভেম্বর) তিনি বাগদানের খবর জানান। তাঁর স্বামীর নাম সনি পোদ্দার। পেশায় ব্যাংক কর্মকর্তা। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়।

Shamol Bangla Ads

আসছে ১৫ জানুয়ারি বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেছিলেন মিম। সে বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘নির্ধারিত আয়োজনটি স্থগিত করা হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন। সনি সুস্থ হলেই নতুন করে আয়োজনের তারিখটি জানানো হবে।’

এর আগে ২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে বাগদান সেরে সামাজিক মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা দেন মিম। তখন এ অভিনেত্রী জানান, তার হবু বর সনি পোদ্দার একজন ব্যাংক কর্মকর্তা। তিনি জন্মগ্রহণ করেছেন কুমিল্লায়। মাধ্যমিক শেষ করেন কুমিল্লা জিলা স্কুল থেকে। ঢাকায় এসে সনি পোদ্দার পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে।

সনি পোদ্দার বর্তমানে কর্মরত আছেন সিটি ব্যাংকে। এর আগে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইস্টার্ন ব্যাংকে চাকরি করেন। তাঁর সঙ্গে মিমের ছয় বছরের সম্পর্ক। এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তারপর প্রেম।
মিম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাপলুডু’। বর্তমানে এই অভিনেত্রীর হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফির ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দামাল’ ও ‘পরান’ সিনেমা।

Shamol Bangla Ads

এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!