• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ভারতের সবচেয়ে দামি অভিনেতা প্রভাস

/ ৩১ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

দক্ষিণী তারকা প্রভাসের খ্যাতি রয়েছে বলিউডেও। বিশেষ করে ‘বাহুবলি’ সিনেমার পর এই তারকার খ্যাতি আরও ছড়িয়ে পড়ে। তামিলনাড়ু, কর্ণাটক, কেরালা, অন্ধ্রপ্রদেশকে ছাপিয়ে তার জনপ্রিয়তা এখন বিশ্বের বিভিন্ন প্রান্তে।

Shamol Bangla Ads

একের পর এক ছবিতে সাইন করছেন তিনি। বর্তমানে তার হাতে রয়েছে ‘রাধে শ্যাম’, ‘সালার’, ‘আদিপুরুষ’, ‘প্রজেক্ট কে’, স্পিরিট’ এর মতো কিছু ছবি। প্রভাসের আগামী ছয়টি ছবির মধ্যে তিনটি প্রযোজনা করছেন ভূষণ কুমার। তিনিই ফাঁস করলেন প্রভাসের পারিশ্রমিকের তথ্য।

এর আগে বলিউডে শ্রদ্ধা কাপুরের সাথে প্রভাসের প্রথম সিনেমা ‘সাহো’তে তার পারিশ্রমিক নিয়ে বেশ আলোচনা হয়েছিল। এই ছবির জন্য প্রভাস নেন ১০০ কোটি রুপি।

Shamol Bangla Ads

গত ১০ বছরে ভারতীয় সিনেমার ইতিহাসে মাত্র দুজন সুপারস্টার সিনেমা প্রতি পারিশ্রমিক পেয়েছেন ১০০ কোটি রুপি। সেই দুজন হলেন সালমান খান ও অক্ষয় কুমার। সেই তালিকায় আগেই যুক্ত হয়েছে প্রভাসের নাম। তবে এবার সালমান-অক্ষয়কেও ছাপিয়ে গেলেন প্রভাস। প্রতি ছবিতে এখন তার পারিশ্রমিক ১৫০ কোটি টাকা। এক কথায় এই মুহূর্তে ভারতের সবচেয়ে দামি অভিনেতা প্রভাস।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!