• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শ্রীবরদীতে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

/ ২৯৪ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

শেরপুরের শ্রীবরদীতে শ্বশুর বাড়ি থেকে শফিকুল ইসলাম (৫৫) নামে এক জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৪ নভেম্বর বুধবার দুপুরে উপজেলার বকচর এলাকার নূর ইসলামের বাড়ি থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত শফিকুল ইসলাম পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার বাগেরভিটা গ্রামের মৃত ছৈয়দুর রহমানের ছেলে।

Shamol Bangla Ads

জানা যায়, শফিকুল ইসলাম কসমেটিকের ব্যবসা করেন। বিয়ের পর থেকে শফিকুল ইসলাম তার স্ত্রী এক ছেলে আরিফ (১৭) ও মেয়ে সোমাকে (৭) নিয়ে শ্রীবরদী উপজেলার বকচর গ্রামের শ্বশুর নুর ইসলামের বাড়ি থাকতো। কিছুদিন যাবত তার স্ত্রী ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করে। সে মাঝে মধ্যে শ্বশুর বাড়ি এসে থাকে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তার ছোট মেয়ে সোমাকে ঘর থেকে বের করে দিয়ে ঘরের দরজা ও জানালা বন্ধ করে গলায় রশি বেঁধে ঘরের আড়ার সাথে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন তাকে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে ঘরের চালের টিন খুলে নিহতের লাশ উদ্ধার করে।

Shamol Bangla Ads

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরর প্রক্রিয়া চলছে।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!