• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রেমের টানে মেক্সিকো থেকে জামালপুরে তরুণী, ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে

/ ১৫১ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

ফেসবুকে পরিচয়। তারপর প্রেম। প্রেমের পূর্ণতা দিতে বাংলাদেশে এসে খ্রিষ্টান ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করে রবিউল হাসান রুমানকে (২৯) বিয়ে করেছেন গ্লাডিস নাইলি টরিবিও মরালেস নামে ৩২ বছরের এক ম্যাক্সিকান নারী। রবিবার সকালে তিনি বাংলাদেশে আসেন। সোমবার (২২ নভেম্বর) দুপুরে রবিউলের বাড়িতে গিয়ে দেখা যায়, মেক্সিকান নারীকে এক নজর দেখতে লোকজনের উপচেপড়া ভিড়।

Shamol Bangla Ads

জানা গেছে, গ্লাডিস নাইলি টরিবিও মরালেস নাম পরিবর্তন করে বর্তমানে মোছা. লাইলী আক্তার। রবিউল হাসানকে বিয়ে করে হাসি-আনন্দে সময় কাটাচ্ছেন। রবিউল হাসান নজরুল ইসলামের ছেলে। তিনি ময়মনসিংহের রুমডো ইন্সটিটিউট অব মডার্ন টেকনোলজি থেকে মেকানিক্যালে ডিপ্লোমা শেষে ফ্রিল্যান্সিং করছেন।

রবিউল হাসান রুমান জানান, ইংরেজিতে কথোপকথনের জন্য একজন দক্ষ বন্ধু খুঁজছিলেন। একপর্যায়ে ২০১৯ সালে উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর তরুণী গ্লাডিস নাইলি টরিবিও মরালেসের সাথে ফেসবুকে পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে গভীর বন্ধুত্ব ও প্রেম হয়। দুই বছর প্রেম করার পর রোববার সকালে ওই নারী বাংলাদেশে আসেন। রবিউল ও পরিবারের লোকজন হযরত শাহজালাল বিমানবন্দরে তাকে স্বাগত জানান।

Shamol Bangla Ads

ম্যাক্সিকান ওই নারী জানান, বাংলাদেশে আসতে কোনও ভয় বা সমস্যা হয়নি। শুধুমাত্র করোনার কিছুটা উৎকণ্ঠা ছিল। তবে ভালোবাসার মানুষের কাছে আসতে তা প্রভাব ফেলেনি। বাংলাদেশ দেখতে অনেক সুন্দর এবং এলাকার লোকজন অনেক মিশুক ও ভালো বলেও মন্তব্য করেন তিনি।

তিনি আরও জানান, কিছুদিন শ্বশুরবাড়িতে থাকার পর মেক্সিকো ফিরে যাবেন এবং পরবর্তীতে দু’দেশের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে রুমানকে মেক্সিকো নিয়ে যাবেন।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!