• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

তারকাদের মেলায় ইপশিতা অ্যান্ড নাজাকাত’স ফ্যাশন শো অনুষ্ঠিত

/ ৭১ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

একঝাঁক তারকাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো ইপশিতা অ্যান্ড নাজাকাত’স ফ্যাশন আইকনিক শো, সম্প্রতি রাজধানীর একটি ৫ তারকা হোটেলে বিকেল থেকে শুরু হয় আয়োজনটি। অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলো জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসান খানের লাইভ পারফর্মেন্স, অপু বিশ্বাস, ফেরদৌস ও দিঘীর র‌্যাম্প শো।

Shamol Bangla Ads

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মকবুল হোসেন পিএএ, বিশেষ অতিথি ছিলেন এশিয়ান গ্রুপ এবং এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান মো. হারুনুর রশীদ (সিআইপি), আনোয়ার গ্রুপের চেয়ারম্যান মনোয়ার হোসেন, ওরিয়ন ফুটওয়্যারের পরিচালক জারিন করিম, বাবা আল তাজির। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান মুক্তাদির, শেখ সাদি, ফারিয়া নেওয়াজসহ আরো অনেকে। ফটোগ্রাফি মিডিয়া পার্টনার হিসেবে ছিলো এশিয়ান টেলিভিশন ফটোগ্রাফি : ড্রীমওয়েভার, পিআর পার্টনার : লুমেক্স থ্রীসিক্সটি। কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়, র‌্যাম্প শো, লাইভ পারফর্মেন্সের পরে বিভিন্ন বিভাগে বিশেষ ভূমিকা রাখায় বেশ কয়েকজনকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আয়োজনটি সম্পর্কে আয়োজক আন্তর্জাতিক মেক-আপ আর্টিস্ট ফারজানা রহমান ইপশিতা বলেন, আমি আমার স্টুডেন্টদের কাজ গুলোকে স্বীকৃতি দেয়ার জন্য এই আয়োজনটি করার চেষ্টা করেছি, সবাইকে ধন্যবাদ দিতে দিতে চাই আমাকে এভাবে সমর্থন করার জন্য।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!