• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:১৯ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সরকারি বিধি-নিষেধের প্রতিবাদে বেলজিয়ামে ব্যাপক সংঘর্ষ

/ ৬০ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

করোনার ঊর্ধ্বগতির মধ্যে ঘোষিত নতুন লকডাউন ও বিধিনিষেধের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল ইউরোপের বিভিন্ন দেশ। রবিবার বেলজিয়ামে নিরাপত্তা বাহিনীর সঙ্গে ব্যাপক সংঘর্ষ হয়েছে বিক্ষোভকারীদের।

Shamol Bangla Ads

এদিন ৩৫ হাজারের বেশি বিক্ষোভকারী জড়ো হয় বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসের রাস্তায়। দ্রুত সব বিধিনিষেধ প্রত্যাহারের দাবি জানান তারা। এসময় তাদের সরিয়ে দিতে টিয়ার গ্যাস ও জলকামান ব্যবহার করে পুলিশ। পাল্টা ইটপাটকেল নিক্ষেপ করে বিক্ষোভকারীরা। শুরু হয় সংঘর্ষ।

দেশটিতে করোনার ঊর্ধ্বগতি কমাতে যারা টিকাগ্রহণ করেনি তাদের রেস্টুরেন্ট, বারসহ নানা জায়গায় প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে সরকার। এরপর থেকেই প্রতিবাদ জানিয়ে আসছে মানুষ।

Shamol Bangla Ads

এদিকে, টানা দুইদিনের মতো রবিবার রাতেও নেদারল্যান্ডসের বিভিন্ন শহরে বিক্ষোভ চালান মানুষ। বিক্ষোভ অব্যাহত আছে অস্ট্রিয়া, ক্রোয়েশিয়া ও ইতালিতে। সূত্র: এপি


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!