• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:০৯ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শ্রীবরদীতে বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ॥ থানায় মামলা

/ ২১৬ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

শেরপুরের শ্রীবরদী উপজেলায় এক বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে (২৫) ধর্ষণের অভিযোগে মো. ওবায়দুল (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ২২ নভেম্বর সোমবার সকালে ওই তরুণীর বড় ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন। ওবায়দুল উপজেলার তাতিহাটি ইউনিয়নের বড়পোড়াগড় গ্রামের মো. আব্দুল্লাহর ছেলে। সোমবার দুপুরে জেলা সদর হাসপাতালে ধর্ষিতা তরুণীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

Shamol Bangla Ads

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, বুদ্ধিপ্রতিবন্ধী ওই তরুণী তার মায়ের সঙ্গে শ্রীবরদী উপজেলার তাতিহাটি ইউনিয়নের বড়পোড়াগড় গ্রামে বসবাস করেন। গত শনিবার দুপুরে ওই তরুণীর মা অসুস্থ এক স্বজনকে দেখতে গেলে ওই সুযোগে তার বাড়িতে এসে প্রতিবেশী ওবায়দুল তরুণীকে ধর্ষণ করে চলে যান। পরে তার মা ও ভাই বাড়িতে এলে তরুণী বিষয়টি তাদের জানান।

পরে ওই ঘটনায় তরুণীর বড় ভাই বাদী হয়ে ধর্ষণের অভিযোগে ওবায়দুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্রীবরদী থানায় ধর্ষণের মামলা করেন। মামলার পর থেকেই পলাতক রয়েছে ধর্ষক ওবায়দুল।

Shamol Bangla Ads

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, পুলিশ মামলাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে। আসামি ওবায়দুলকে গ্রেফতারে অভিযান চলছে।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!