• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

পোশাক নিয়ে বিভ্রাট, ট্রলের মুখে আলিয়া

/ ৮০ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

বলিউডের আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। প্রেম-বিয়ে নিয়ে টানা খবরের শিরোনামে তিনি। এবার বন্ধু আনুশকা রঞ্জনের বিয়েত অতিথি হিসেবে হাজির হয়ে ট্রলের মুখে পড়েছেন আলিয়া।

Shamol Bangla Ads

মূল বিষয় হলো—নবদম্পতির সঙ্গে তোলা আলিয়ার ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। কিন্তু এ দম্পতির চেয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন আলিয়া। কারণ তার পোশাক।

ছবিতে দেখা যায়, আলিয়ার পরনে পিঙ্ক বেসের উপর নিওন সবুজ দিয়ে মোটিফ করা লেহেঙ্গা। আলিয়ার লেহেঙ্গা টপটা অনেকটা ব্রালেটের ডিজাইনে সেটা দেখেই অনেকের প্রশ্ন তাড়াহুড়া করতে গিয়ে কী ব্লাউজ উলটো করে পরেছেন তিনি? অনেকের কাছে আবার হাসির খোরাক হয়েছে আলিয়ার এই ব্লাউজ। কেউ কেউ বলেছেন, আলিয়াকে উরফি জাভেদের মতো মনে হচ্ছে। অনেকেই আলিয়ার এই পোশাককে ‘ফ্যাশন ডিজাস্টার’ বলে উল্লেখ করেছেন।

Shamol Bangla Ads

উল্টো করেই ব্লাউজ পরেছেন আলিয়া, না এভাবেই ডিজাইন করা হয়েছে তা অবশ্য জানা যায়নি। এমনকী আলিয়াও এ নিয়ে মুখ খুলেননি। পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, আলিয়ার এ পোশাক ডিজাইন করেছেন মনীশ মালহোত্রা।

বর্তমানে আলিয়ার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শেষ করেছেন আলিয়া। মুক্তির অপেক্ষায় তাদের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। এই সিনেমায় প্রথমবারের মতো প্রেমিক রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!