• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:১৫ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা

প্রকাশকাল : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের গফরগাঁও রবিবার এক অভিযান চালিয়ে নকল ইলেট্রনিক পণ্য বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জারিমানা করেছেন।

Shamol Bangla Ads

গফরগাঁও শহরের মেসার্স ইকবাল ইলেক্ট্রিক এন্ড ইলেকট্রনিকস এ রবিবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এক অভিযান চালিয়ে নামহীন টিভি, ফ্রিজসহ বিভিন্ন ইলেকট্রনিকস পণ্যে যথেচ্ছভাবে স্যামসাং, এলজি, সনি, ন্যাশনাল ইত্যাদি ব্র‍্যান্ডের স্টিকার লাগিয়ে বিক্রি করা হচ্ছে উচ্চমূল্যে। ওয়ারেন্টি কার্ড তৈরি করছে নিজেরাই।

যমুনা ব্র্যান্ডের কোন স্ট্যাবিলাইজার তৈরিই হয় না, কিন্তু এখানে যমুনার স্টিকারযুক্ত স্ট্যাবিলাইজার বিক্রি হচ্ছে। এছাড়াও বিক্রি হচ্ছে নকল বিআরবি ক্যাবল। মিথ্যা বিজ্ঞাপণ দ্বারা ক্রেতাকে প্রতারিত করা এবং প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে সরবরাহ না করার অপরাধে উক্ত প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ ও ৪৫ ধারায় ২ লাখ ৫০ হাজার জরিমানা করা হয়েছে। অভিযানে সার্বিকভাবে সহযোগিতা করেন র‍্যাব ১৪ এর কোম্পানি কমান্ডার এর নেতৃত্বে একটি টিম এবং জেলা ক্যাব এর সাধারণ সম্পাদক জি এম রহমান ফিলিপ।

Shamol Bangla Ads

বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) বাবলু কুমার সাহা’র অর্পিত ক্ষমতাবলে ও ময়মনসিহের জেলা প্রশাসক স্যারের সার্বিক নির্দেশনায় ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের কর্তৃক গফরগাঁও উপজেলায় তদারকিমূলক অভিযান পরিচালিত করেন।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!