• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া

শেরপুরে বিভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করার আহবান জানালেন হুইপ আতিক

/ ৩৭৯ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

বয়স বাড়ছে, দূরত্ব বাড়াতে চাই না, আগামী দিনেও নৌকা পক্ষে কাজ করার সংকল্প থাকতে হবে

ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুর সদরের ১৪ ইউপিতে বিভেদ ভুলে চেয়ারম্যান পদে দল মনোনীত নৌকার প্রার্থীদের পক্ষে কাজ করার আহবান জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। ১৩ অক্টোবর মঙ্গলবার দিনব্যাপী শহরের চকবাজারস্থ দলীয় কার্যালয়ে দ্বিতীয় দফায় অনুষ্ঠেয় বিভিন্ন ইউনিয়নের দল মনোনীত প্রার্থী ও তার সমর্থকরাসহ স্থানীয় দলীয় নেতারা সৌজন্য সাক্ষাতে গেলে তাদের উদ্দেশ্যে ওই আহবান জানান তিনি।

Shamol Bangla Ads

সন্ধ্যায় কামারেরচর ইউনিয়নে দলীয় মনোনীত প্রার্থী, জেলা যুবলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব এলাকার বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে সৌজন্য সাক্ষাতে গেলে হুইপ আতিক বলেন, শেরপুরের মাটি আওয়ামী লীগের ঘাটি, শেখ হাসিনার ঘাঁটি। দল নৌকার মাঝি হিসেবে যাকেই মনোনয়ন দিয়েছে এবং যারা মনোনয়ন পাননি- তারা সবাই আমাদের আপনজন। কাজেই অতীতের সকল দ্বিধা-দ্বন্দ্ব ও ভেদাভেদ ভুলে সকলকে নৌকার পক্ষে বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, সদরের ৫ বারের সাংসদ থাকায় উন্নয়নের দিক দিয়ে কামারেরচরকে কখনই দূরে রাখিনি। বরং, অবহেলিত ওই এলাকাকে অগ্রাধিকার দেওয়া হয়েছে। স্থানীয় রাজনীতিতে বিবদমান মেরুকরণে টানাপোড়েনে থাকা চেয়ারম্যান হাবিব তার বক্তব্যের শেষে হুইপ আতিককে পা ছুঁয়ে সালাম করে দল ও স্থানীয় নেতা-কর্মীদের সাথে নিয়েই চলবেন এবং তার নেতৃত্বেই ঐক্যবদ্ধ থাকবেন- এমন কথার জবাবে হুইপ আতিক নিজের শত কষ্ট দলের স্বার্থে বিসর্জন দেওয়ার কথা উল্লেখ করে বলেন, এখন আমাদের বয়স বাড়ছে, কাজেই দূরত্ব বাড়াতে চাই না, বাড়বেও না।

Shamol Bangla Ads

তিনি শোনা কথা ও গুজবে কান না দিয়ে সতর্ক থাকার আহবান জানিয়ে বলেন, আমরা ভ্রাতৃত্বের বন্ধনে শেরপুরকে আরও সুন্দর করে সাঁজাতে চাই। আরও সামনের দিকে এগিয়ে নিতে চাই। এজন্য আগামীদিনেও দল যাকে নৌকার মনোনয়ন দিবে, তার হাল ধরেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে বিজয় নিশ্চিত করে সেই নৌকা বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার কাছে তুলে দিতেও সংকল্পসহ প্রস্তুতি থাকতে হবে।

হুইপ আতিক আরও বলেন, তিনি নিজ ইউনিয়ন কামারিয়ায় সহোদর ছোট ভাই ও বর্তমান চেয়ারম্যানের দিকে অবস্থান না নিয়ে দল ও স্থানীয় নেতার মূল্যায়নের পক্ষে ছিলেন বলেই ওই ইউনিয়নে এবার সাবেক চেয়ারম্যান সারোয়ার হোসেনকে মনোনয়ন দেওয়া হয়েছে।

এদিন সদর উপজেলার আরও ১৩টি ইউনিয়নে দল মনোনীত নৌকার প্রার্থীরা স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে হুইপ আতিকের সাথে সৌজন্য সাক্ষাত করলে তিনি তাদেরকেও একইভাবে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান। ওইসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, সহ সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও শিক্ষা বিষয়ক সম্পাদক শামীম হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!