• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:০৮ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া

‘বিক্ষোভ’-এ বাদ সানি লিওন

/ ১১৩ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

‘বিক্ষোভ’ নামে একটি ছবির আইটেম গানে সানি লিওনের পারফর্ম থাকবে বলে জানিয়েছিলেন ছবিটির নির্মাতা শামীম আহমেদ রনি। কথামতো গানটির শুটিংও হয়েছে। তাতে বলিউডের সানি লিওন পারফর্মও করেছেন। সে গানের একটি দৃশ্যের ছবি ইতোমধ্যে গণমাধ্যমে প্রকাশিতও হয়েছে।

Shamol Bangla Ads

কিন্তু দু’বছর পর জানা গেল ছবিটিতে সানি লিওনের পারফর্ম করা গানটি থাকছে না। ছবিটি এখন মুক্তির জন্য প্রস্তুত। গত সপ্তাহে সিনেমাটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্রও পেয়েছে।

কিন্তু সেন্সর বোর্ড কর্তৃপক্ষের বরাতে জানা গেছে, ছবিটিতে সানি লিওনের গানটির অংশটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়নি। মানে সেন্সর বোর্ডে প্রদর্শনের জন্য বিক্ষোভ ছবির পে পার্ট জমা দেয়া হয়েছে, যেখানে সানি লিওনের গান নেই!

Shamol Bangla Ads

বিষয়টি নিয়ে পরিচালক শামীম আহমেদ রনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ওই সময় হুট করেই সানি লিওনের শিডিউলটা পেয়েছিলাম আমরা। তা ছাড়া ওই সময় শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়োর মধ্যে অনুমতি নেয়ার সময় পাইনি আমরা। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে সিনেমা থেকে সানি লিওনের অংশটি বাদ দিয়েছি।’

তবে পরিচালক জানিয়েছেন, প্রযোজনা সংস্থার শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল নামে ভারতে শাপলা মিডিয়ার একটি শাখা আছে। কিছুদিনের মধ্যে প্রতিষ্ঠানটি অঙ্কুশকে নিয়ে সিনেমা করতে যাচ্ছে, সেই সিনেমাতেই গানটি রাখার কথা রয়েছে।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!