• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া

মাহির ‘যাও পাখি বলো তারে’ সিনেমার শুটিং শেষ

/ ৬৪ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

দ্বিতীয় বিয়ের পর বেশ ফুরফুরে মেজাজে আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ের দু’দিন পরই শুটিংয়ে নেমে পড়েছিলেন। সেটা এখনো অব্যাহত আছে। বিশেষ করে চলতি বছরের পুরোটা সময়ই তিনি কাজ করছেন। বিয়ের পর শুটিং করেছেন ‘যাও পাখি বলো তারে’ নামে একটি সিনেমায়। করোনাজনিত লকডাউনের আগে এ সিনেমার দৃশ্যায়নের কাজ শেষ হয়েছিল। বাকি ছিল গানের শুটিং। এবার সেটাও শেষ করেছেন মাহি।

Shamol Bangla Ads

জানা গেছে, বান্দরবান ও কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে ৩টি গানের শুটিং করেছেন মাহি। এতে তার বিপরীতে আছেন শিপন মিত্র। সিনেমাটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক।

এতে অভিনয় প্রসঙ্গে মাহি বলেন, ‘সিকোয়েন্সের কাজ আগেই শেষ করেছি। কুরবানি ঈদের আগে লকডাউন না দিলে গানের কাজও তখন শেষ হয়ে যেত। কিন্তু সেটা আর হয়নি। ডাবিং আগেই শেষ করে দিয়েছি। অবশেষে গানের শুটিংও শেষ করলাম। আশা করি দর্শক ভালো একটি সিনেমা উপভোগ করবেন।’

Shamol Bangla Ads

পরিচালক জানান, রোমান্টিক একটি গল্প নিয়ে এ সিনেমাটি তৈরি হয়েছে। গানের সম্পাদনা শেষে শিগ্গির এটি সেন্সরের জন্য জমা দেওয়া হবে। আগামী মাসেই এটি মুক্তির পরিকল্পনা রয়েছে। এদিকে মাহির হাতে আরও কয়েকটি সিনেমার কাজ রয়েছে। ক্রমান্বয়ে সেগুলোর শুটিংও করবেন বলে জানিয়েছেন তিনি।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!