• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া নালিতাবাড়ীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

নবীকে অধিনায়ক করে আফগানিস্তানের দল ঘোষণা

/ ৮৪ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করল আফগানিস্তান। ১৫ সদস্যের এই দলে চারটি পরিবর্তন এনেছে আফগান ক্রিকেট বোর্ড। গত ৯ সেপ্টেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছিল আফগানিস্তান ক্রিকেট বোর্ড। নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয় রশিদ খানকে। কিন্তু দল ঘোষণার ২০ মিনিটের মধ্যে অধিনায়কের দায়িত্ব পালনে অস্বীকৃতি জানান তিনি।

Shamol Bangla Ads

বিশ্বকাপের জন্য দল ঘোষণার শেষ দিন ছিল ১০ অক্টোবর। শেষ দিনে রশিদ খানের পরিবর্তে নবীকে অধিনায়ক করে চূড়ান্ত দল ঘোষণা করে আফগানিস্তান। চূড়ান্ত দলে ডাক পেয়েছেন ফরিদ আহমাদ। ২৭ বছর বয়সি এ পেসার দেশের জার্সিতে এখন পর্যন্ত ৫টি ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি খেলেছেন।

আফগানিস্তান বিশ্বকাপ দল: মোহাম্মদ নবী (অধিনায়ক), মোহাম্মদ শাহাজাদ, রশিদ খান, হাসমাতউল্লাহ শাহেদী, আসগর আফগান, গুলবাদিন নাইব, নজিবুল্লাহ জাদরান করিম জানাত, রাহমানুল্লাহ গুরবাজ, হযরতউল্লাহ জাজাই, উসমান ঘানি, মুজিব উর রহমান, হামিদ হাসান, ফারিদ আহমেদ ও নাভিন উল হক।

Shamol Bangla Ads

রিজার্ভ স্কোয়াড: শরাফুদ্দিন আশরাফ, সামিউল্লাহ শেনওয়ারি, দৌলত জাদরান ও ফজল হক ফারুকী।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!