• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া

শেরপুরে নৃ ফাউন্ডেশনের পক্ষ থেকে ডেন্টালে ভর্তি হওয়া শিক্ষার্থীকে অর্থ সহায়তা প্রদান

/ ২৫১ বার পঠিত
প্রকাশকাল : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

শেরপুরে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন নৃ ফাউন্ডেশনের পক্ষ থেকে ঢাকা ডেন্টাল কলেজে ভর্তি হওয়া এক শিক্ষার্থীকে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। ওই শিক্ষার্থীর নাম মো. আবুল কালাম আজাদ খান। তিনি সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের হেরুয়া বালুরঘাট গ্রামের মো. ছালামত উল্লাহ খানের ছেলে।

Shamol Bangla Ads

৯ অক্টোবর শনিবার রাতে শহরের নারায়ণপুর এলাকার এশিয়া ডায়াগোনস্টিক সেন্টারে এক অনাড়ম্বর অনুষ্ঠানে আবুল কালাম আজাদের হাতে ১২ হাজার টাকার চেক তুলে দেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. ফাহিম এফ কল্লোল। শিক্ষার্থী আবুল কালাম আজাদ ২০২০-২১ ডেন্টাল কলেজের ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় ৪৫তম স্থান অধিকার করেছেন।

অর্থ সহায়তা প্রদানকালে সিনিয়র সাংবাদিক দেবাশীষ সাহা রায়, নৃ ফাউন্ডেশনের অর্থবিষয়ক সম্পাদক রাজীব আহমেদসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Shamol Bangla Ads

উল্লেখ্য, করোনা ভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে গত বছরের ৭ আগস্ট বিভিন্ন পেশায় নিয়োজিত শেরপুরের একদল তরুণ অসহায় ও দরিদ্র মানুষের মুখে আহার তুলে দেওয়ার প্রত্যয় নিয়ে ‘নৃ ফাউন্ডেশন’ নামে একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন গড়ে তোলেন। সংগঠনের পক্ষ থেকে গত বছরের ১৫ আগস্ট থেকে প্রতিদিন ৬০ থেকে ৭০ জন দরিদ্র ও অসহায় মানুষকে দুপুরের এক বেলা খাবার প্রদান করা হচ্ছে।

এ ছাড়া প্রশিক্ষিত নারীদের সেলাই মেশিন, ক্ষুদ্র ব্যবসায়ীদের পুঁজি ও গরীব শিক্ষার্থীদের পড়ালেখার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মূলত সংগঠনের সদস্যদের দেওয়া অর্থের মাধ্যমে এসব কর্মকাণ্ড পরিচালনা করা হচ্ছে। তবে সংগঠনের কর্মসূচি দেখে দেশ ও দেশের বাইরে থেকেও অনেক শুভাকাক্সক্ষী অর্থ সহায়তা প্রদান করছেন বলে সংগঠনের অর্থ সম্পাদক রাজিব আহমেদ জানান।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!