• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া নালিতাবাড়ীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

সৌদি আরবে বিমানবন্দরে ড্রোন হামলা : ৩ বাংলাদেশিসহ আহত ১০

/ ৮০ বার পঠিত
প্রকাশকাল : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

সৌদি আরবের দক্ষিণাঞ্চলীয় জিজানের কিং আব্দুল্লাহ আজিজ বিমানবন্দরে ড্রোন হামলায় তিন বাংলাদেশিসহ ১০ জন আহত হয়েছেন। বার্তা সংস্থা রয়টার্সে বলা হয়েছে, ৯ অক্টোবর শনিবার ভোরে ওই হামলা হয়।

Shamol Bangla Ads

হামলায় আহতদের মধ্যে ৬ জন সৌদি ভ্রমণকারীসহ দেশটির বিমানবন্দরের কর্মী রয়েছেন। এছাড়া, আহত চার জনের মধ্যে ৩ জন বাংলাদেশি ও একজন সুদানের। আহত বাংলাদেশিরা বিমানবন্দরের কর্মী। তাৎক্ষণিক তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

সৌদি সেনাবাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল তুর্কি আল-মালিকি রাষ্ট্রীয় গণমাধ্যমকে উদ্ধৃত করে বলেছেন, ইয়েমেন থেকে উৎক্ষেপিত বিস্ফোরক পদার্থ পরিপূর্ণ দুটি লাদেন ড্রোন ব্যবহার করা হয়েছে।

Shamol Bangla Ads

তিনি বলেন, ‘সৌদি বিমান প্রতিরক্ষা বাহিনী ইয়েমেন থেকে জাযানের উদ্দেশ্যে হুতিদের ছোড়া দুটি সশস্ত্র ড্রোন প্রতিরোধ করে ধ্বংস করেছে।
ড্রোনের কিছু ধ্বংসাবশেষ বিমানবন্দরের ভেতরে পড়ায় কয়েকজন যাত্রী ও কর্মী আহত হয়েছেন।’

সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশন জানায়, ড্রোন হামলার ফলে বিমানবন্দরটির ফ্লাইট চলাচল কার্যক্রম ব্যাহত হয়নি। তবে নিরাপত্তা ব‌্যবস্থা জোরদার করা হয়েছে। এখন পর্যন্ত এই হামলার ঘটনায় কেউ দায় স্বীকার করেনি।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!