• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:০৬ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া নালিতাবাড়ীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

শেরপুর কারাগার পরিদর্শন করলেন জেলা প্রশাসক ॥ ৪টি টেলিভিশন প্রদান

/ ১৯৯ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

শেরপুর জেলা কারাগারে কয়েদি ও হাজতিদের বিনোদনের জন্য ৪টি টেলিভিশন প্রদান করা হয়েছে। ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে শেরপুর জেলা কারাগার পরিদর্শনকালে ওই টেলিভিশন হস্তান্তর করেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। ওইসময় তিনি কয়েদিদের খাবারের মান, রান্নাঘর পরিদর্শন ও জেলখানার সার্বিক ব্যবস্থাপনার খোঁজ-খবর নেন।

Shamol Bangla Ads

পরিদর্শনকালে জেলা প্রশাসক বলেন, জেলা কারাগারের পানির সরবরাহ সমস্যা সমাধানে ১২ হর্স পাওয়ারের একটি মোটরের জায়গায় প্রতিটি ডিপ টিউবওয়েলের সাথে একটি করে এক হর্স পাওয়ার মোটর সংযোজন করে ভবনভিত্তিক পানি সরবরাহের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এতে একটি মোটর নষ্ট হলে পুরো কারাগারে পানি সরবরাহ ব্যবস্থা অচল হয়ে পড়বে না। এছাড়া কারাগারের রান্নাঘরের অবস্থা অত্যন্ত শোচনীয় হওয়ায় সেটি নতুন করে তৈরীর জন্যও উদ্যোগ নেওয়া হচ্ছে। আর কারাগারে থাকাদের জন্য সার্কিট হাউজ থেকে প্রাপ্ত ৪টি টিভি প্রদান করা হয়েছে।
পরিদর্শনকালে তার সাথে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহম্মেদ, কারাগারের সুপার আবুল কালাম আজাদ, জেলার মো. তরিকুল ইসলামসহ কারারক্ষীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে জেলা কারাগারের ৭টি ওয়ার্ডে ৭টি টেলিভিশন ছিল। এর মধ্যে কয়েকটি নষ্ট হয়ে যাওয়ায় কারাগারের চাহিদার প্রেক্ষিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৪টি টেলিভিশন প্রদান করা হয়।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!