• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া নালিতাবাড়ীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া

/ ১১৬ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

উত্তর কোরিয়া ট্রেন থেকে নিক্ষেপ করা যায় এমন মিসাইলের পরীক্ষা চালিয়েছে। গতকাল বুধবার এ পরীক্ষা চালানো হয়। দেশটির পূর্ব উপকূলের একটি লক্ষ্যবস্তুতে আঘাত করার আগে মিসাইলটি ৮০০ কিলোমিটার (৪৯৭ মাইল) পথ পাড়ি দেয়। কর্তৃপক্ষ বলছে, উত্তর কোরিয়াকে হুমকি দেবে এমন যেকোনো শক্তিকে পাল্টা আঘাত করতে মিসাইলটির নকশা করা হয়েছে।

Shamol Bangla Ads

দক্ষিণ কোরিয়া এবং জাপানি কর্তৃপক্ষ বলেছে, তারা উত্তর কোরিয়া থেকে দুটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ শনাক্ত করেছে। দেশটি ক্রুজ মিসাইল পরীক্ষা করার কয়েকদিন পরেই এ কথা জানানো হয়। এদিকে দক্ষিণ কোরিয়া সাবমেরিন থেকে উৎক্ষেপণযোগ্য একটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (এসএলবিএম) পরীক্ষা করেছে। পরমাণু অস্ত্রবিহীন প্রথম দেশ হিসেবে এই ধরনের সিস্টেম তৈরি করল তারা।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!