• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া নালিতাবাড়ীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

ওয়েব ছবি‘লোহার তরী’তে তানজিন তিশা

/ ৮৮ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

নতুন একটি ওয়েব ছবিতে অভিনয় করেছেন তানজিন তিশা। নাম ‘লোহার তরী’। এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমাদ্দার। সম্প্রতি দৃশ্যধারণ শেষ হয়েছে ওয়েব সিরিজটির। এতে তানজিন তিশার বিপরীতে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক।

Shamol Bangla Ads

অভিনয় প্রসঙ্গে তানজিন তিশা বলেন, এ ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা ছিল একেবারেই অন্য রকম। নদীর অথৈ জল কেটে ছুটে চলেছে লঞ্চ। নিচে পড়ে গেছেন দুইজন তরুণ-তরুণী। অথৈ জলে হাবুডুবু খাচ্ছেন তারা- এ রকম একটি দৃশ্য ছিল। নদীতে ঝাঁপ দেয়া সত্যিই সাহসের। বরিশালের কীর্তনখোলা নদীতে এই দৃশ্যের ঝুঁকি জেনেও ডামি ব্যবহার করিনি। যদিও দৃশ্যটির জন্য ডামি শিল্পী ছিল। কিন্তু দৃশ্যটি বিশ্বাসযোগ্য করার জন্যই ঝুঁকি নিয়েছি। নাটকে অভিনয়ের পাশাপাশি ওয়েব মাধ্যমে মনোযোগী হয়েছেন তানজিন তিশা। টেলিভিশন ফিল্ম ‘সাহসিকা’য় অভিনয়ের জন্য বেশ সাড়া পাচ্ছেন তিনি। তানিম রহমান অংশুর পরিচালনায় নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন ‘ফারিয়া’ চরিত্রে। ওয়েব মাধ্যমে ব্যস্ত সময় কাটলেও বাণিজ্যিক সিনেমায় এখনো দেখা যায়নি তিশাকে।

এ বিষয়ে তিনি বলেন, আমি সবাইকে একটা কথাই বলি, আজ পর্যন্ত সিনেমার জন্য এমন কোনো গল্প আসেনি, যা শুনলেই আমার কাছে মনে হবে- ইয়েস, দিস ইজ মাই প্রজেক্ট। যেদিন গল্প শুনে মনে হবে এটা আমার ছবি, সেদিনই আমাকে সিনেমায় দেখা যাবে।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!