• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

শেরপুর হাসপাতালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক দালালের দুই মাসের কারাদণ্ড

/ ৫৫১ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

শেরপুরে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে অভিযান চালিয়ে মো. মোশারফ (৩৫) নামে এক দালালকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ১৫ সেপ্টেম্বর বুধবার সকালে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ডিএম সাদিক আল সাফিন ওই অভিযান পরিচালনা করেন। মোশারফ শ্রীবরদী উপজেলার গড়জরিপা এলাকার মো. সোলায়মান মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ডিএম সাদিক আল সাফিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বেলা পৌণে ১২টার দিকে জেলা সদর হাসপাতালে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের একটি দল। ওইসময় মো. মোশারফ হোসেন নামে এক দালালকে হাতেনাতে আটক করে তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পরে তাকে সাজা পরোয়ানামূলে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

অভিযানকালে জেলা প্রশাসন ও হাসপাতালের কর্মকর্তাগণসহ আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!