• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

রোনালদোর ম্যানইউকে হারিয়ে ইয়ং বয়েজের চমক

/ ৬৯ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

চ্যাম্পিয়ন্স লিগের উদ্বোধনী ম্যাচে সবার নজর ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর দিকে। ম্যানচেস্টার ইউনাইটেডে নিজের দ্বিতীয় অধ্যায়ে চ্যাম্পিয়ন্স লিগে এটিই প্রথম ম্যাচ পর্তুগিজ তারকার। এই ম্যাচে মাঠে নেমেই মাইলফলক গড়লেন সিআরসেভেন। চ্যাম্পিয়ন্স লিগে সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ডে সাবেক ক্লাব সতীর্থ ইকার ক্যাসিয়াসের পাশে বসলেন রোনালদো।

কিন্তু ইউনাইটেডে তার অভিষেক স্মরণীয় হয়নি। দশজনের দলে পরিণত হওয়া ম্যানইউকে হারিয়ে দারুণ শুরু করেছে ইয়ং বয়েজ। চ্যাম্পিয়ন্স লিগের উদ্বোধনী দিন ঘরের মাঠে ‘এফ’ গ্রুপের ম্যাচটি ২-১ গোলে জিতেছে সুইজারল্যান্ডের দল ইয়াং বয়েজ। ইউনাইটেডের হয়ে একমাত্র গোলটি করেন রোনালদো। ইয়ং বয়েজকে সমতায় ফেরান নিকোলাস এনগামালিও এবং জয় সূচক গোলটি করেন থিওসন জর্দান।

রেকর্ড গড়া ম্যাচের ১৩তম মিনিটেই ব্রুনো ফার্নান্দেজের অ্যাসিস্ট থেকে গোল করে ইউনাইটেডের জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগের অভিষেক রাঙান সিআর-সেভেন। এটি চ্যাম্পিয়ন্স লিগে রোনালদোর ১৩৫তম গোল। ম্যাচের ৩৫তম মিনিটে প্রতিপক্ষের খেলোয়াড়কে বাজে ট্যাকেল করে সরাসরি লাল কার্ড দেখে মাঠে ছাড়েন অ্যারন বিসাকা। এতেই দশজনের দলে পরিণত হয় ইউনাইটেড। একজন কম নিয়েও প্রথমার্ধে দুর্বার ছিল ইংলিশ ক্লাবটি।

দ্বিতীয়ার্ধে এসে নিজেদের গুছিয়ে আক্রমণ বাড়ান ইয়ং বয়েজ। ৬৬তম মিনিটে দলকে সমতায় ফেরান এনগামালিও। সিলভান হেফতির বাড়ানো পাসে বল পেয়ে নিখুঁত শটে ইউনাইটেড গোলরক্ষককে ফাঁকি দেন তিনি। যোগ করা সময়ের পঞ্চম মিনিটে গোল করে ইয়ং বয়েজের জয় নিশ্চিত করেন জর্দান।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!