• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

ইন্দোনেশিয়ায় কার্গো বিমান বিধ্বস্ত হয়ে তিনজন নিখোঁজ

/ ৭৭ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

ইন্দোনেশিয়ায় একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়ে তিন আরোহী নিখোঁজ রয়েছেন। স্থানীয় পুলিশ জানিয়েছে, বিমানবন্দরে পৌঁছার কিছুক্ষণ আগে এটির সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। নিখোঁজ তিনজনকে উদ্ধারে তৎপরতা চালাচ্ছে পুলিশ।

পাপুয়া পুলিশের মুখপাত্র আহমাদ মোস্তফা কামাল জানান, বিমানবন্দর এলাকায় আবহাওয়া অনুকূলে ছিলো না। রিমবুন এয়ারের টুইন ওটার-৩০০ বিমানটি স্থানীয় সময় সকাল ৭টা ৩০ মিনিটে পাশের একটি গ্রামে বিধ্বস্ত হয়। ধারণা করা হচ্ছে, বিমানটি ল্যান্ডিংয়ের প্রস্তুতি নিলেও রানওয়ে ঠিকমতো দেখতে পাচ্ছিল না।

এর আগেও একটি বোয়িং ৭৩৭ বিমান ইন্দোনেশিয়ার জাকার্তা থেকে আকাশে ওড়ার একটু পরেই বিধ্বস্ত হয় এবং এতে প্রাণ হারান অন্তত ৬২ জন। সূত্র: এএফপি।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!