• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

শেরপুরে ১শ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

/ ৩৭৮ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

শেরপুরে ১শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) ক্যাম্পের সদস্যরা। ১৩ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের হরিণধরা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে সদর উপজেলা চরপক্ষীমারী ইউনিয়নের জংগলদী গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মাসুম আলী (৩২) ও একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. জয়নাল (২১)। মঙ্গলবার সকালে তাদের সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহাসহ সঙ্গীয় র‌্যাব সদস্যরা সদর উপজেলার হরিণধরা এলাকায় অভিযান চালায়। ওইসময় মাদক ব্যবসায়ী মাসুম আলী ও মো. জয়নালকে আটক করে র‌্যাব। পরে তাদের দেহ তল্লাশী করে ১শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা হবে।

র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (স্কোয়াড্রন লিডার) আশিক উজ্জামান জানান, ধৃত মাদক ব্যবসায়ী মাসুম আলী ও জয়নাল প্রাথমিক স্বীকারোক্তিতে জানিয়েছে, তারা বিভিন্নস্থান থেকে ইয়াবা ট্যাবলেটসহ অন্যান্য মাদক ক্রয় করে এলাকায় দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল। ওই ঘটনায় তাদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা দায়েরসহ থানায় হস্তান্তর করা হয়েছে।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!