• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

বিশ্বকাপের আগে ওমরায় যাচ্ছেন পাঁচ ক্রিকেটার

/ ৫৮ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। নিউজিল্যান্ড সিরিজ শেষ করে ছুটি পেয়ে নিজেদের মত করে সময় কাটাচ্ছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। বিশ্বকাপের আগে স্কোয়াডের ৫ সদস্য যাচ্ছেন ওমরা পালনে। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে বিশেষ সূত্র।

সূত্র জানায়, পেসার তাসকিন আহমেদ ও তার বাবা আব্দুর রশিদের সঙ্গে ওমরা পালনে যাবেন ওপেনার নাঈম শেখ, উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান, অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব ও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তাদের সঙ্গে যাবেন ক্রিকেটার জাকির হাসানও। আগামী ১৬ সেপ্টেম্বর সৌদি আরবের উদ্দেশে দেশ ছাড়বেন তারা। ওমরা শেষ করে দেশে ফিরবেন আগামী ২১ সেপ্টেম্বর।

ওমরা থেকে ফিরে প্রিয়জনদের সাথে এক সপ্তাহেরও বেশি সময় সময় কাটানোর সুযোগ পাবেন তাসকিন-সোহানরা। এরপর প্রস্তুত হতে হবে বিশ্বকাপের জন্য। বাংলাদেশ দল অবশ্য বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু করবে ওমান গিয়ে। সেখানে বিশ্বকাপের প্রথম পর্বে খেলে যোগ্যতা অর্জন করতে হবে সুপার টুয়েলভের।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ সম্পন্ন করে জৈব সুরক্ষা বলয় ছেড়ে পরিবারের সান্নিধ্য পেয়েছেন ক্রিকেটাররা। অক্টোবরের প্রথম সপ্তাহে বাংলাদেশ দল ওমানের উদ্দেশে যাত্রা করবে। ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। ১৯ অক্টোবর টাইগারদের প্রতিপক্ষ স্বাগতিক ওমান। ২১ অক্টোবর প্রথম রাউন্ডে নিজেদের শেষ ম্যাচে পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদের দল।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!