• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

আমিরাতে গেলেন কাটার মাস্টার মোস্তাফিজ

/ ৫৪ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

করোনা ভাইরাসে কারণে স্থগিত হওয়া আইপিএলের বাকি অংশ শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর। রাজস্থান রয়্যালসের হয়ে এই প্রতিযোগিতায় অংশ নিতে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে দেশ ছাড়লেন বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমান।

গত মে মাসে আইপিএল স্থগিতের আগে ৭ ম্যাচ খেলে মোস্তাফিজ তার বৈচিত্র আর কাটার দিয়ে মুগ্ধ করেছেন রাজস্থানকে। তিন জয়ে পঞ্চম স্থানে উঠে গেছে দলটি। বাঁহাতি বোলার উইকেট নিয়েছেন ৮টি। বোলিংয়ে ছিলেন মিতব্যয়ী। তারপর জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিপক্ষে ১৩টি টি-টোয়েন্টি খেলে ২০ উইকেট নিয়ে দারুণ ফর্মে আছেন তিনি।

এবার সেই ধারাবাহিকতা ধরে রাখার পালা। দেশ ছাড়ার আগে বিমানে উঠে একটি সেলফি পোস্ট করেন মোস্তাফিজ, ক্যাপশনে লেখেন, ‘আইপিএলের দ্বিতীয় পর্বে অংশ নিতে সংযুক্ত আরব আমিরাতে রওনা হচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি টুর্নামেন্টে ভালো করতে পারি এবং বাংলাদেশের অভিজ্ঞতা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কাজে লাগাতে পারি।’

রবিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাতে জাতীয় দলের সতীর্থ ও কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে দেশ ছাড়ার কথা ছিল মোস্তাফিজের। কিন্তু ভিসা জটিলতার কারণে আটকে পড়েন তিনি। স্ত্রীকে নিয়ে পরের দিন দেশ ছাড়লেন বাঁহাতি পেসার। আমিরাতে গিয়ে হোটেল কোয়ারেন্টাইনে থাকবেন। আগামী ২১ সেপ্টেম্বর পাঞ্জাব কিংসের বিপক্ষে রাজস্থানের পরের ম্যাচ। আইপিএল শেষেই বিশ্বকাপ দলে যোগ দিবেন মোস্তাফিজ।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!