• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

‘নূর’ ছবিতে আরিফিন শুভর নায়িকা ঐশী

/ ৭৬ বার পঠিত
প্রকাশকাল : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

চিত্রনায়ক আরিফিন শুভর নতুন প্রজেক্ট ‘নূর’। ছবিটিতে নির্বাহী প্রযোজকের দায়িত্বে থাকছেন বলে জানিয়েছেন তিনি। ছবির একটি নমুনা পোস্টার প্রকাশ করা হলেও নায়িকা কে থাকছেন তা এরআগে জানানো হয়নি। শাপলা মাল্টমিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফি। এবার জানা গেলো ছবিটিতে শুভর বিপরীতে থাকছেন ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ঐশী।

এ বিষয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, ছবিটি শাপলা মিডিয়ার সিনেমা। আরিফিন শুভকে গতবছরেই এ সিনেমার জন্য চূড়ান্ত করা হয়। আর কিছুদিন আগে নায়িকা নেওয়া হয়েছে ঐশীকে।

শনিবার থেকে পাবনা সদরে ‘নূর’ সিনেমার শুটিং শুরু হয়েছে বলে জানিয়েছেন শাপলা মিডিয়ার সিনেমা সময়ন্বকারী অপূর্ব রায়। তিনি জানান, ২০ দিনের মতো সেখানে শুটিং চলবে। শুক্রবার শুটিং ইউনিট সেখানে পৌঁছে। শনিবার সকালে শুটিং হয়েছে।

তিনি আরও বলেন, ‘নূর’ হচ্ছে সোশ্যাল রোম্যান্টিক সিনেমা, যেখানে শুভর নায়িকা ঐশী।

‘নূর’ আরিফিন ও ঐশী জুটির দ্বিতীয় সিনেমা। এর আগে তারা একসঙ্গে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় তারকাবহুল ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয় করেন। দুই কিস্তির এ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!