• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

শেরপুরে গাঙচিলের কবি আড্ডা অনুষ্ঠিত

/ ১৬৭ বার পঠিত
প্রকাশকাল : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

শেরপুরে গাঙচিল সাহিত্য-সংস্কৃতি পরিষদের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও কবি আড্ডা অনুষ্ঠিত হয়েছে। ৩ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় শহরের নয়ানীবাজারস্থ গাঙচিল কার্যালেয় অনুষ্ঠিত ওই কবি আড্ডা ও আলোচনা সভার সভাপতিত্ব করেন গাঙচিল সভাপতি সাংবাদিক ও কবি রফিক মজিদ।
গাঙচিল সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলমের সঞ্চলনায় বক্তব্য রাখেন প্রবীণ ছড়াকার নূরুল ইসলাম মনি, সিনিয়র কবি রোজিনা তাসমিন, কবি ড. মোহাম্মদ আনিসুর রহমান আকন্দ, ছড়াকার মহিউদ্দিন জুবায়েদ, ছাড়াকার আশরাফ আলী চারু, কবি রাবিউল ইসলাম, কবি আজাদ সরকার, সাংবাদিক কাজি মাসুম, কবি-সাংবাদিক সোহাগী আক্তার প্রমুখ।
আলোচনা সভায় আগামী ১৫ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় নানা আয়োজনে গাঙচিলের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা, আলোচনা সভা, কবিতা পাঠ ও সাহিত্য সাময়িকী প্রকাশ করার সিদ্ধান্ত গৃহিত হয়। পরে উপস্থিত কবিদের স্বরচিত কবিতা পাঠ করা হয় এবং সব শেষে সাংবাদিক ও কবি রফিক মজিদের লেখা “মেঘালয়ে ফিরেদেখা-৭১” এবং কবি এম এইচ মুকুলের লেখা পুঁথিকাব্য “ডাইনি মা” গ্রন্থ দুটি উপস্থিত কবিদের মধ্যে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!