• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

ঢাকায় পৌঁছেছে অস্ট্রেলিয়া দল

/ ৯৭ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পা রেখেছে অস্ট্রেলিয়া দল। ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোস থেকে বিকাল ৪টার পরপর তাদের বহনকারী কোয়ান্টাস এর চাটার্ড বিমানটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দর থেকে অজি ক্রিকেটারদের সরাসরি হোটেল ইন্টারকন্টিনেন্টালে নেওয়া হচ্ছে।

তিনদিনের কোয়ারেন্টি শেষে অনুশীলনে নামবে ম্যাথু ওয়েডের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তার আগে অবশ্যই সবাইকে দুইবার করোনা নেগটিভ হতে হবে। সিরিজ শুরুর আগে কোনো প্রস্তুতি ম্যাচ থাকছে না। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়।
করোনাভীতি এবং ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার প্রথম সারির বেশ কয়েকজন এই সিরিজে খেলতে পারবেন না। উইন্ডিজ সিরিজে চোটে পড়ে ছিটকে গেছেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ। চোটের সমস্যা আছে বাংলাদেশ দলেও। তামিম-লিটন ইনজুরির কারণে থাকছেন না। মুস্তাফিজ-সাকিব-সৌম্যও ছোটখাট চোটে আক্রান্ত। কোয়ারেন্টিন ইস্যুর কারণে খেলা হচ্ছে না মুশফিকুর রহিমেরও।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!