• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

আরও বিপাকে রাজ-শিল্পা, এবার চুক্তিভঙ্গের অভিযোগে জরিমানা

/ ৯০ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

আরও বিপাকে পড়লেন রাজ কুন্দ্রা ও বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। এবার তাদের বিরুদ্ধে ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগ এনে ৩ লাখ রুপি জরিমানা করল সেবি। জরিমানা করা হয়েছে ভিয়ান ইন্ডাস্ট্রিজকেও।

ভিয়ান ইন্ডাস্ট্রিজের বিরুদ্ধে ২০১৩ সালের সেপ্টেম্বর থেকে ২০১৫ সালের ডিসেম্বরের মধ্যে যে তদন্ত চালানো হয়, তারই ভিত্তিতে এই নির্দেশ দিয়েছে সেবি। জানা গেছে, ২০১৫ সালে চার ব্যক্তিকে ৫ লাখ টাকার শেয়ার বিলি করেছিল ভিয়ান ইন্ডাস্ট্রিজ। শেয়ার বিলির ক্ষেত্রে নিয়মবিরুদ্ধ কাজের অভিযোগ ওঠে তাদের বিরুদ্ধে। তারপরই তদন্তে নামে সেবি।
পর্ণ ছবি বানানোর অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হন রাজ। তারপর থেকে একের পর এক অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। মঙ্গলবারই তাকে ১৪ দিনের জেলা হেফাজতে পাঠায় আদালত। রাজের আইনজীবী আদালতে জামিনের আবেদন করেছিলেন। কিন্তু বুধবার সেই আবেদন খারিজ করে দেয় মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালত।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!