• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

জেলা প্রশাসন ও প্রেসক্লাবকে করোনা সুরক্ষা সামগ্রী দিলো ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি

/ ২৩১ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ২৮ জুলাই, ২০২১

ঢাকাস্থ শেরপুর জেলা সমিতির তরফ থেকে জেলা প্রশাসন, প্রেসক্লাব ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। ২৮ জুলাই বুধবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় প্রথমে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের কাছে ওই করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন শেরপুর জেলা সমিতির সাধারণ সম্পাদক ও ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন বোর্ডের (ডিপিডিসি) তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুর রাজ্জাক। এরপর একইভাবে স্বাস্থ্য বিভাগ ও প্রেসক্লাবসহ স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে ওই সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।

এ উপলক্ষে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. একেএম আনওয়ারুর রউফ, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সঞ্চালনায় ওইসময় শেরপুর জেলা সমিতির অন্যান্য নেতৃবৃন্দসহ সাংবাদিকদের মধ্যে শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম, সাংবাদিক মাসুদ হাসান বাদল, নাঈম ইসলাম, এসএম জুবায়ের দ্বীপ, বুলবুল আহম্মেদ উপস্থিত ছিলেন।
এদিন জেলা প্রশাসকের নিকট ২০ হাজার সার্জিক্যাল মাস্ক, ১ হাজার ক্লথ মাস্ক, ১শ হ্যান্ড স্যানিটাইজার, ৫০টি ফেস শিল্ড, ২০টি পাল্স অক্সিমিটার ও ২০ টি পিপিই হস্তান্তর করা হয়।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!