• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

করোনায় প্রাণ হারালেন শেরপুরের সাবেক নারী বিচারক

/ ১২৬৮ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ২৮ জুলাই, ২০২১

প্রধান বিচারপতি ও আইনমন্ত্রীর শোক প্রকাশ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবার প্রাণ হারিয়েছেন শেরপুরের সাবেক নারী বিচারক সানিয়া আক্তার (২৮)। তিনি ঝালকাঠিতে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত থাকাবস্থায় করোনায় আক্রান্ত হন এবং ২৮ জুলাই বুধবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
জানা যায়, বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের ১০ম ব্যাচের বিচারক সানিয়া আক্তার নারায়ণগঞ্জের আড়াই হাজার উপজেলার হোগলাকান্দা গ্রামের আব্দুর রশিদের কন্যা। তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তিনি ও তার স্বামী একই আদালতের বিচারক এ.এইচ.এম ইমরানুর রহমান গত ১২ জুলাই করোনায় আক্রান্ত হন। এরপর সানিয়া আক্তারের শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে গত ১৪ জুলাই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়। সেখানেই তার চিকিৎসা চলছিল। বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়। তিনি প্রথম জীবনে শেরপুরে একজন চৌকস সহকারী জজ হিসেবে কর্মরত ছিলেন।

সানিয়ার স্বামী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এইচ.এম ইমরানুর রহমান জানান, বুধবার বিকেলে সানিয়া আক্তারের লাশ তার নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গ্রমের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার মুলাদি উপজেলার টুংচর গ্রামে সানিয়ার লাশ দাফন করা হবে।
এদিকে তার মৃত্যুতে ঝালকাঠি বিচার অঙ্গনসহ সারাদেশের বিচার বিভাগে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন ও আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া আরও শোক প্রকাশ করেছেন শেরপুরের জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আখতারুজ্জামান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এসএম হুমায়ুন কবীর, দায়রা আদালতের পিপি এডভোকেট চন্দন কুমার পাল, জিপি এডভোকেট আবুল কাশেম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোখলেসুর রহমান আকন্দ, সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী প্রমুখ।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!