• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:১৫ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল

বাগেরহাটে ট্রাক চাপায় ৬ ইজিবাইক যাত্রী নিহত

/ ১৪০ বার পঠিত
প্রকাশকাল : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

বাগেরহাটের ফকিরহাটে ট্রাক ও একটি ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৬ যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পিলজং ইউনিয়নের বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের সবাই ইজিবাইকের যাত্রী। তাদের মধ্যে তিন জনের নাম জানা গেছে। তারা হলেন- ফকিরহাটের নলধা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উৎপল রাহা (৪৫), একই এলাকার জগদীশ দত্তের ছেলে নয়ন দত্ত (২৫) ও রামপাল উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের চাকসী গ্রামের আব্দুল হাই (৫৫)। এ দুর্ঘটনায় ইজিবাইকের যাত্রী নুর মোহম্মদ (৬০) আহত হয়েছেন। তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Shamol Bangla Ads

ঘটনাস্থলে উদ্ধার কাজে থাকা বাগেরহাট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. শাহজাহান সিরাজ বলেন, আমরা ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে ফকিরহাট মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ইজিবাইক যাত্রীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও বলেন, ইজিবাইকটি ফকিরহাট থেকে নওয়াপাড়ার দিকে এবং এর বিপরীতে ট্রাকটি ফকিরহাটের দিকে যাচ্ছিল। সংঘর্ষে ইজিবাইকের চালকসহ ৬ জন ঘটনাস্থলেই নিহত হন। নিহতদের সকলেই পানচাষী ও শ্রমিক।
বাগেরহাট পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও ইজিবাইক জব্দ করা হয়েছে। ট্রাকের চালককে আটক করা হয়েছে।

Shamol Bangla Ads

এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!