• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

২০২৭ সালের বিশ্বকাপের আয়োজক হতে চায় বাংলাদেশ

শ্যামলবাংলা ডেস্ক
/ ৬৪ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

আরও একটি ক্রিকেট বিশ্বকাপের আয়োজক হতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এমন গুঞ্জনই দীর্ঘদিন ধরে শোনা যাচ্ছে। হয়তো আগামী বোর্ড মিটিংয়ে এ ব্যাপারে আলোচনা হতে পারে। সোমবার সন্ধ্যায় বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন যুগান্তরকে বলেন, এখনও কোনো কিছু নিশ্চিত নয়। বিশ্বকাপ আয়োজনের আগ্রহ যে কোনো দেশের থাকতেই পারে। অনেকে হয়তো বিশ্বকাপ আয়োজনের জন্য আইসিসির কাছে আবেদনও করবে।

এক প্রশ্নের জবাবে সুজন বলেন, আমরা আবেদন করব কিনা তা এখনও নিশ্চিত নয়। তবে আইসিসি কোনো দেশকে বিশ্বকাপ আয়োজনের অনুমতি না দেওয়ার আগে বলা মুশকিল। সম্প্রতি আইসিসি ভবিষ্যত পরিকল্পনা প্রকাশ করার পর বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন জানিয়েছিলেন, বিশ্বকাপ আয়োজনের ইচ্ছা রয়েছে বাংলাদেশের।

উল্লেখ্য, ২০১১ সালের বিশ্বকাপে ভারত ও শ্রীলংকার সঙ্গে আয়োজক হিসেবে ছিল বাংলাদেশ। ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের একক আয়োজক ছিল বিসিবি। এবার মূল বিশ্বকাপের একক আয়োজক হতে চায় দেশের ক্রিকেট বোর্ড।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!