• রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

শেরপুরে পুলিশ লাইন্স পুকুরে মাছ অবমুক্ত করলেন পুলিশ সুপার

শ্যামলবাংলা ডেস্ক
/ ১৭৯ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

শেরপুরে পুলিশ লাইন্স পুকুরে মাছ অবমুক্ত করেছেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী। ১০ জুন বৃহস্পতিবার বিকেলে শহরের অষ্টমীতলাস্থ পুলিশ লাইন্সের পরিত্যক্ত পুকুর ও লেক মাছ চাষের উপযোগী করে সেটিতে মাছ অবমুক্ত করেন তিনি। এসময় তিনি পুকুরে সাড়ে ৭ মণ রুই, কাতল, কালবাউশ, সরপুঁটি, মৃগেলসহ বিভিন্ন জাতের মাছ অবমুক্ত করেন। ওইসময় তিনি বলেন, আমরা পরিত্যক্ত লেক খনন করছি। আর সেই লেকগুলো যেন খালি না থাকে সেই উদ্দেশ্যকে সামনে রেখে আমরা প্রতিটি পুকুর লেকে রুই, কাতল, মৃগেল, কালবাউশ, সরপুটিসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষের উদ্যোগ গ্রহণ করেছি। পাশাপাশি লেক এর চারপাশে ও পরিত্যক্ত জায়গায় ফলজ বৃক্ষ ও বিষমুক্ত শাক-সবজি চাষের উদ্যোগ গ্রহণ করছি । যাতে এ বিষমুক্ত শাক-সবজি পুলিশ কর্মকর্তাসহ পুলিশ সদস্যের দৈনন্দিন চাহিদা পূরণে সহায়ক হয়।

মাছ অবমুক্তকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, ডিআইও-১ মোঃ আবুল বাশার মিয়া, টিআই (যানবাহন শাখা) মোঃ নাছিমুল হায়দার, আরআই (ভারপ্রাপ্ত) মোঃ দুলাল হোসেন ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীগণ ।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!