• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

হঠাৎ বিকট শব্দে ৭০ হাজার মণ আলুসহ ধসে পড়ল হিমাগার

শ্যামলবাংলা ডেস্ক
/ ১৯১ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

কুমিল্লার বুড়িচংয় উপজলোয় হঠাৎ বিকট শব্দে প্রায় ৭০ হাজার মণ আলুসহ ধসে পড়েছে ৫০ বছরের পুরোনো একটি হিমাগার।মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা বাজারে অবস্থিত ‘মোকাম কোল্ড স্টোরেজ লিমিটেড’ নামে ওই হিমাগারটি ধসে পড়ে। চারতলা ভবনের হিমাগারটি প্রায় ৫০ বছর আগে নির্মিত বলে জানা গেছে। তবে এই ধসের ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে কুমিল্লা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী আজম জানান, সকালে হঠাৎ বিকট শব্দে ধসে পড়ে হিমাগারটি। খবর পেয়ে কুমিল্লা সদর ও চান্দিনা থেকে ফায়ার সার্ভিসের পাঁচ ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ চালায়।
তবে কোল্ড স্টোরেজটিতে সংরক্ষিত প্রায় ৭০ হাজার মণ আলুর ক্ষতি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া পাশে একটি গরুর খামার রয়েছে। ভবন ধসের কারণে খামারের ৮টি গরু মারা গেছে।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!