• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

রাজনীতিটা খুব সিরিয়াসলি করতে চাই: সায়নী ঘোষ

শ্যামলবাংলা ডেস্ক
/ ৭৭ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ৭ জুন, ২০২১

বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়ে পরাজিত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ। তবে মানুষের মন জয় করেছেন ঠিকই। তাইতো দলে তাকে চাইছিলেন কর্মীরা। এবার যুব তৃণমূলের রাজ্য সভাপতির দায়িত্ব পেলেন সায়নী ঘোষ।

নিজের অনুভূতি নিয়ে অভিনেত্রী বলেন, এতো গুরুত্বপূর্ণ পদ পেয়ে আমার তো আকাশ থেকে পড়ার মতো অবস্থা! এই গুরুদায়িত্ব দেয়ার জন্য মুখ্যমন্ত্রীর কাছে আমি কৃতজ্ঞ। নিজের প্রতি আমার আস্থা রয়েছে। অভিনয়েও এসেছিলাম কোনও ব্যাকগ্রাউন্ড ছাড়া। কাজ করতে করতে শিখেছি। এখানেও ধীরে ধীরে শিখে যাব সব কিছু।
তিনি আরও জানান, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী বুঝেছেন, আমাকে দিয়ে যুব সংগঠনের কাজ সফল করা সম্ভব। আমাকে দেখে কম বয়সী ছেলে-মেয়েরা রাজনীতিতে আসবেন। অভিনয় না রাজনীতি কোনটা বেশি গুরুত্ব পাবে এমন প্রশ্নের জবাবে সায়নী ঘোষ বলেন, অভিনয় প্রথম প্রেম আমার। কিন্তু অভিনেতা-অভিনেত্রীরা রাজনীতিতে হাওয়া খেতে আসেন, এই ভুল ধারণা ভাঙতে চাই। তাই রাজনীতিটা খুব সিরিয়াসলি করতে চাই। খুব ভালো স্ক্রিপ্ট না পেলে অভিনয় করব না।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!