• রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

প্রথমার্ধে গোলশূন্য বাংলাদেশ-ভারত

শ্যামলবাংলা ডেস্ক
/ ৭৫ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ৭ জুন, ২০২১

ফুটবল বিশ্বকাপের বাছাই পর্বের একটি ম্যাচে আজ সোমবার মুখোমুখি হলো বাংলাদেশ ও ভারতের ফুটবল দল। কাতারের রাজধানী দোহার জসিম বিন হামাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হয় ম্যাচটি।

প্রথমার্ধে গোল দিতে পারেনি বাংলাদেশ, ভারত কোনো দলই। প্রথমার্ধের প্রায় পুরোটা সময় ভরতের দখলে বল ছিল। তারা গোল লক্ষ্য করে ৫টি শট নেয়। বাংলাদেশ নিতে পেরেছে মাত্র একটি শট।
এর আগে বাংলাদেশ ও ভারত সর্বশেষ মুখোমুখি হয়েছিল কলকাতার সল্ট লেক স্টেডিয়ামে। ২০১৯ সালের ওই ম্যাচে খেলায় এগিয়ে থেকেও বাংলাদেশ শেষ পর্যন্ত ভারতের সঙ্গে ড্র করে মাঠ ছাড়ে।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!