• রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্রে পরীমনি

শ্যামলবাংলা ডেস্ক
/ ৫১ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ৭ জুন, ২০২১

নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’ অভিনয় করবেন পরীমনি। চয়নিকা চৌধুরী এ খবর নিশ্চিত করেছেন। চয়নিকার প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’র নায়িকা ছিলেন পরীমনি। এবার চয়নিকা চৌধুরীর প্রথম ওয়েব চলচ্চিত্রেও দেখা যাবে তাকে। সেই আভাস নির্মাতা তার ফেসবুক পোস্টে আগেই দিয়েছিলেন। জানিয়েছিলেন, এই নায়িকাকে নিয়ে আবারও কাজ করতে যাচ্ছেন তিনি।

ওই পোস্টে চয়নিকা চৌধুরী লিখেছিলেন, ‘আমার সঙ্গে তার সম্পর্ক কী এবং কেন তা আর মুখ দিয়ে বলার কিছু নেই। তা আমরা দু’জন খুব ভালো করেই জানি। আমরা শতভাগ ক্লিয়ার। শুধু এতটুকু বলতে পারি, পরীমনি একজন অসম্ভব অন্য রকম মনের মানুষ, এমন মানুষ খুব কম দেখা যায়। সে শুধু ভালো অভিনয়শিল্পী নয়, অনেক ফ্যামিলিয়ার একজন দারুণ মানুষ। তার ঘরবাড়ি, রান্নাঘর সবকিছু সে নিজেই দেখে।’
‘অন্তরালে’ ছবিতে অর্পিতা নামে বনেদি হিন্দু পরিবারের গৃহধূর চরিত্রে অভিনয় করবেন পরীমনি। ছবির গল্পে দেখা যাবে স্বামী ব্যবসায়ীর সঙ্গে নির্ঝঞ্জাট দিন কাটাচ্ছিলেন অর্পিতা। এক সময় তাদের ভালোবাসার গল্পের মধ্যে যুক্ত হয় খুনের রহস্য। একটি খুন মধ্যবিত্ত একটি জীবনকে কোথায় নিয়ে দাঁড় করায় তা উঠে আসবে ছবিটিতে।
করোনাভাইরাস পরিস্থিতি ও আবহাওয়া অনুকূলে থাকলে চলতি মাসের শেষের দিকে ছবির শুটিং শুরু হতে পারে বলে জানিয়েছেন চয়নিকা চৌধুরী। ব্ল্যাক অ্যান্ড হোয়াইটের প্রযোজনায় এ ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!