• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

শেরপুরে অনলাইন স্কুলের উদ্যোক্তা-শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও সনদ বিতরণ

জুবাইদুল ইসলাম, স্টাফ রিপোর্টার
প্রকাশকাল : রবিবার, ৬ জুন, ২০২১

করোনা ভাইরাসকালীন সময়ে জেলা প্রশাসনের উদ্যোগে শিক্ষার্থীদের পাঠদান কার্যক্রম অব্যাহত রাখার জন্য ‘অনলাইন স্কুল শেরপুর’র উদ্যোক্তা, শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মননা ক্রেস্টসহ সনদ বিতরণ করা হয়েছে। ৬ জুন রবিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় জেলা প্রশাসক আনার কলি মাহবুব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই সম্মাননা ক্রেস্ট ও সনদ বিতরণ করেন।

ওইসময় তিনি বলেন, করোনাকালীন সময়ে অনলাইন স্কুল শিক্ষাকে গতিশীল রাখার পাশাপাশি শিক্ষার্থীদেরও পড়াশোনার ধারাবাহিকতা বজায় রেখেছে। এজন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমাদের ভালো মানুষ হতে হবে। কোন স্বার্থের জন্য কাজ করা যাবে না। নিঃস্বার্থভাবে দেশ ও সমাজের জন্য কাজ করতে হবে ।
সম্মাননা ক্রেস্ট বিতরণকালে অন্যান্যের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা পারভীন, জেলা শিক্ষা কর্মকর্তা মো. রেজুয়ান, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জীবন কৃষ্ণ বসু, শেরপুর অনলাইন স্কুলের প্রধান সমন্বয়ক আবুল কালাম আজাদসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, করোনাকালীন সময়ে ২০২০ সালের এপ্রিল মাস থেকে শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে শেরপুরে অনলাইন স্কুল কার্যক্রমের মাধ্যমে পাঠদান করা হয়।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!