• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

৮ বছর পর নির্মাতা রাজুর পরিচালনায় সাইমন-মাহি

শ্যামলবাংলা ডেস্ক
/ ৭৩ বার পঠিত
প্রকাশকাল : শনিবার, ৫ জুন, ২০২১

ব্যবসাসফল সিনেমা ‘পোড়ামন’-এ অভিনয় করেছিলেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি জুটি। ৮ বছর আগে মুক্তি পেয়েছিল ছবিটি। ছবিটি পরিচালনা করেছিলেন জাকির হোসেন রাজু। এবার ‘আতর্নাদ’ শিরোনামের একটি ছবি দিয়ে একই পরিচালকের সঙ্গে পর্দায় ফিরছেন সাইমন-মাহি। ‘আতর্নাদ’ শিরোনামের ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। সাইমন-মাহি দুজনেই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

জানা গেছে, ‘আতর্নাদ’ ছবির দুই দিনের শুট ঢাকায় হবে। বাকি শুট হবে গ্রামে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সায়মন ও মাহি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা।

 


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!