• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

ঝিনাইগাতীর হাতীবান্ধা ইউনিয়নে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

প্রকাশকাল : শনিবার, ৫ জুন, ২০২১

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার হাতীবান্ধা ইউনিয়নে এলজিএসপি প্রকল্পের আওতায় রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। ৫ জুন শনিবার সকালে ইউনিয়নের ঘাগড়া মারুয়াপাড়া বটতলী হাইওয়ে রোড থেকে উত্তরে গণি হাজীর পুকুর পর্যন্ত ১৫২ মিটার রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন করে ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আলী আকবর। ২০১৯-২০২০ অর্থ বছরের এলজিএসপি প্রকল্প-৩ এর আওতায় ১০ লক্ষ টাকা ব্যয়ে ওই কাজটি বাস্তবায়ন করছে হাতীবান্ধা ইউনিয়ন পরিষদ।
ঢালাই কাজের উদ্বোধনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব আনোয়ার হোসেন, রাস্তা নির্মাণ কাজের সভাপতি ও ইউপি সদস্য ইউসূফ আলী, স্থানীয় সমাজসেবক মোরশেদ আলম, আওয়ামী লীগ নেতা সুরুজ্জামান, লাল মিয়া প্রমুখ।

এ ব্যাপারে হাতীবান্ধা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আলী আকবর জানান, এ রাস্তায় সামান্য বৃষ্টিপাতের ফলে হাজারও মানুষ জনদুর্ভোগের শিকার হন। এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে এ রাস্তাটি পাকাকরণের জন্য সংশ্লিষ্ট দপ্তরে প্রস্তাবনা প্রেরণ করে সাড়া না পাওয়ায় জনগণের দুর্ভোগের কথা চিন্তা করেই এলজিএসপির অর্থে এ রাস্তাটি পাকাকরণের কাজ হাতে নিয়েছি। কিন্তু সীমিত বরাদ্দের কারণে পুরো রাস্তার কাজ করা সম্ভব হচ্ছে না। পর্যায়ক্রমে পুরো রাস্তাটি পাকাকরণ করা হবে।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!