• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

সাংবাদিক রোজিনা ইসলামকে আটক ও হেনস্তার প্রতিবাদে নালিতাবাড়ীতে মানববন্ধন

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি
প্রকাশকাল : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে আটক ও হেনস্তা করাসহ মিথ্যা মামলার প্রতিবাদে শেরপুরের নালিতাবাড়িতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১৮ মে মঙ্গলবার বিকেলে নালিতাবাড়ী প্রথম আলোর বন্ধুসভার আয়োজনে শহরের স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে ওই মানববন্ধন করা হয়। মানববন্ধনে স্থানীয় প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপজেলায় কর্মরত সাংবাদিকরা একাত্মতা প্রকাশ করেন।

প্রথম আলো বন্ধুসভা নালিতাবাড়ীর সভাপতি জয় সাহার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় প্রেসক্লাবের সভাপতি এমএ হাকাম হীরা, সাধারণ সম্পাদক বিপ্লব দে কেটু, সাংবাদিক আবদুল মান্নান সোহেল, সাইফুল ইসলাম, আবদুল মোমেন প্রমুখ। মানববন্ধন সঞ্চালনা করেন বন্ধুসভার সাধারণ সম্পাদক অভিজিত সাহা।

মানববন্ধনে বক্তারা বলেন, অনুসন্ধানী সাংবাদিকতার জন্য রোজিনা ইসলামের আন্তর্জাতিক ভাবে স্বীকৃতি রয়েছে। তিনি পেশাগত দায়িত্ব পালন করতে গেলে তাকে ঘণ্টার পর ঘণ্টা আটক রেখে হেনস্ত করা হয়েছে। এটা সম্পূর্ণ অন্যায়, অনভিপ্রেত। রোজিনা ইসলামকে হেনস্তা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার পেছনে দায়ী ব্যক্তিদের খুঁজে বের করে দ্রুত শাস্তির দাবি জানানো হয়। এছাড়া দ্রুত রোজিনা ইসলামকে মুক্তির দাবি জানানো হয়।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!