• রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

শেরপুরে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু

জুবাইদুল ইসলাম, স্টাফ রিপোর্টার
প্রকাশকাল : সোমবার, ১৭ মে, ২০২১

শেরপুরে বজ্রপাতে সুজেদা বেগম (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ১৭ মে সোমবার বিকেলে সদর উপজেলার হরিণধরা পূর্বপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। সুজেদা বেগম স্থানীয় হান্নান মিয়ার স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বৃষ্টির সাথে বজ্রপাত হচ্ছিল। ওইসময় হরিণধরা পূর্বপাড়া গ্রামের নিজ বসতবাড়ির সামনে স্ত্রী সুজেদা বেগম বাড়ির সামনে গৃহস্থালীর কাজ করছিলেন। কাজ করা অবস্থায় আকস্মিক তার উপর বজ্রপাত ঘটলে সুজেদা বেগম ঘটনাস্থলেই মারা যান।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!