• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

লঙ্কান ক্রিকেটাররা প্রথম করোনা পরীক্ষায় উত্তীর্ণ

শ্যামলবাংলা ডেস্ক
/ ১১০ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ১৭ মে, ২০২১

প্রথম করোনা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট দলের খেলোয়াড় ও স্টাফরা। এমনটাই নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তিন দিন রুম কোয়ারেন্টিনে থাকা দলটির আগামীকাল আরো একবার করোনা পরীক্ষা করা হবে। পরীক্ষার ফলাফলের ওপর ভিত্তি করে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য অনুশীলন শুরু করবে লঙ্কানরা।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরি সোমবার বলেন, ‘গতকাল করোনার নমুনা পরীক্ষা দিয়েছিল সফরকারী শ্রীলঙ্কা দলের খেলোয়াড় এবং স্টাফরা। আজ সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে। আগামীকাল আরো একবার সবার করোনা পরীক্ষা করা হবে। যদি এবারও সকলের নেগেটিভ আসে, তবে তারা ১৯ মে থেকে অনুশীলন শুরু করতে পারবে’।
দেবাশিষ আরো জানান, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগে আগামী ২২ মে বাংলাদেশ-শ্রীলঙ্কার সকল সদস্যের করোনা পরীক্ষা করা হবে। সিরিজ শেষে বাংলাদেশ দলের সদস্যদের করোনা পরীক্ষা করা না হলেও বাংলাদেশ ছাড়ার আগে আরো একবার করোনা পরীক্ষা করা হবে কুশল পেরেরাদের। এর আগে করোনার নেগেটিভ রিপোর্ট নিয়েই ঢাকায় এসেছিল শ্রীলঙ্কা ক্রিকেট দল।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!